Topbar Banner Topbar Banner Topbar Banner

Return & Refund Policy

নানা প্রকারের পণ্যের উপর আকর্ষণীয় অফার ডিসকাউন্ট নিয়ে বাংলাদেশের অন্যতম অনলাইন শপিং প্লাটফর্ম  জিতবেন . কম আপনাদের স্বাগতম।

আপনি যেভাবে ণ্য অর্ডার করবেন:

১। আপনি যদি আমাদের নতুন গ্রাহক হয়ে থাকেন তাহলে যেকোন ণ্য  কিনতে এখনই জিতবেন . কম  সাইন-আপ/রেজিস্ট্রেশন করুন।

২। আপনার নির্বাচিত ণ্যটি কেনার জন্য পণ্যের ছবির উপরে ক্লিক করে অফারটির বিস্তারিত পাতায় গিয়ে ছবির পাশেএখনি অর্ডার দিনএই বাটনে ক্লিক করুন।

৩। আপনি যদি একাধিক ণ্য কিনতে চান তাহলেকার্ট যোগ করুনএই বাটনে ক্লিক করে আপনার নির্বাচিত সকল ণ্য একবারে অর্ডার করুন।

৪। আপনার যদি ইতোমধ্যেই জিতবেন . কম এ  একাউন্ট থেকে থাকে,তাহলে আপনার ইউজার নে পাসওয়ার্ড দিয়ে সাইন ইন / লগইন করুন অথবা আপনি যদি নতুন ক্রেতা হিসেবে সাইন-আপ/রেজিস্ট্রেশন করতে চান তাহলে আপনার নতুন একাউন্টের জন্য ইউজার নে পাসওয়ার্ড তৈরি করুন।

৫। অনুগ্রহ করেডেলিভারী মুল্য পরিশোধ প্রক্রিয়াঅংশে যে তথ্য চাওয়া হয়েছে সেগুলো সঠিকভাবে প্রদান করুন। মনে রাখবেন, আপনার প্রদানকৃত সঠিক তথ্য আপনার ণ্যের ডেলিভারী প্রক্রিয়াকে ত্বরান্বিত করবে।

৬। পরবর্তী ধাপে যেতেপরবর্তী ধাপবাটনে ক্লিক করুন।

৭। পরবর্তী ধাপে গিয়ে আপনার অর্ডারটির সার-সংক্ষেপ পুনরায় চেক করুন

৮। সব কিছু সঠিক থাকলেকনফার্ম করুন

৯। ২৪ ঘণ্টার মধ্যে আমাদের প্রতিনিধি আপনার সাথে ফোনে যোগাযোগ করবে।

১০। যেকোন তথ্য সহায়তার জন্য ফোন করুন ০১৮১০১৯৮৭৫০ (সকাল ৯টা থেকে রাত ৭ টার মধ্যে) এছাড়াও সরাসরি ফোনে অর্ডার দিন ০১৮১০১৯৮৭৫০

১২। উইশ লিস্ট  এর মাধ্যমে আপনি বিভিন্ন অর্ডার নির্বাচিত করে রাখতে পারবেন যা আপনি পরবর্তীতে  অর্ডার করতে পারবেন            

কিভাবে পেমেন্ট করবেন?
সম্মানিত ক্রেতা / ক্লায়েন্ট / গ্রাহক নিম্মলিখিত দুইটি পদ্ধতিতে পেমেন্ট করতে পারবেন:   

১। ক্যাশ অন ডেলিভারী: যদি সম্মানিত ক্রেতা / গ্রাহক ক্যাশ অন ডেলিভারী পদ্ধতি মূল্য পরিশোধের জন্য বেছে নে, তবে আমাদের ডেলিভারীম্যানকে নগদ অর্থ প্রদান করতে হবে। সময়মতো মূল্য পরিশোধে ব্যর্থ হলে আপনার আদেশ বাতিল হয়ে যাবে।

২। মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস / ডিজিটাল পেমেন্ট: বিকাশ, নগদ, রকেট অথবা অন্নান্য ডিজিটাল পেমেন্ট সিস্টেমস যদি সম্মানিত ক্রেতা / গ্রাহক অনলাইন বা ডিজিটাল পেমেন্ট পদ্ধতি মূল্য পরিশোধের জন্য বেছে নে, তবে অর্থ প্রদানটি আমাদের তৃতীয় পক্ষের অর্থ প্রদান পরিসেবা সরবরাহকারী দ্বারা প্রসেস করা হবে। আমাদের সম্মানিত গ্রাহক / ক্রেতার অনুমতি নিয়ে, তার পেমেন্ট তথ্য ভবিষ্যত অর্ডারের  জন্য আমাদের তৃতীয় পক্ষের পরিসেবা সরবরাহকারীর কাছে সংরক্ষণ করা হবে। জিতবেন . কম  কর্তৃপক্ষ ক্রেডিট/ডেবিট কার্ড বা অর্থ প্রদানের তথ্য সংরক্ষণ করে না। অর্ডার প্রদানের জন্য গ্রাহক/ ক্রেতাকে নিশ্চিত করতে হবে যে তার ডেবিট এবং ক্রেডিট কার্ডে পর্যাপ্ত তহবিল রয়েছে।

বিঃ দ্রঃ

·         জিতবেন . কম কর্তৃপক্ষ  -সাইটে প্রদত্ত অর্থ সংক্রান্ত দায়বদ্ধতা বহন করে, তাছাড়া রিফান্ড, এক্সচেঞ্জ, চার্জব্যাকস, বাতিলকরণ, এবং বিরোধ নিষ্পত্তি সংক্রান্ত দায়বদ্ধতা বহন করে, তবে শর্ত থাকে যে,  বৈধ Terms & Conditions অনুসারে একটি যুক্তিযুক্ত এবং ন্যায়সঙ্গত দাবি করা হয়েছে

·         জিতবেন . কম কর্তৃপক্ষ ওয়েবসাইটে যে কোন সময়ে পূর্ব নোটিশ দিয়ে/ব্যতীত মূল্য পরিশোধের অন্যান্য মাধ্যম অফার করার অথবা বিদ্যমানটিকে অপসারণ করার অধিকার সংরক্ষণ করে

 

 

ডেলিভারি সময়সীমা

·         পণ্য/সেবা ক্রেতা ঢাকা  শহরে অবস্থিত হলে মূল্য পরিশোধের ৫ দিনের ( কার্যদিবস)  মধ্যে এবং ঢাকার বাইরে  ভিন্ন শহরে অবস্থিত হলে ১০ দিনের মধ্যে পণ্যটি ডেলিভারী প্রদান করা হবে। যেহেতু পণ্য ডেলিভারি প্রদানের সময়সীমা কেবলমাত্র অনুমান নির্ভর  তাই আপনাকে ডেলিভারি প্রদানের সময়সীমা কার্যদিবস হিসাবে বিবেচনা এবং গণনা করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

·         পণ্য অর্ডার দেওয়ার পর গ্রাহক প্রদত্ত নির্ধারিত ঠিকানায় সর্বনিম্ন চার্জে সরবরাহ করা হবে (কিছু নির্দিষ্ট প্রমোশন / অফার ব্যতীত)।

·         অর্ডারবর্ণিত সময়সীমার মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার জন্য জিতবেন . কম  কর্তৃপক্ষ সর্বোচ্চ চেষ্টা করবে, কিন্তু পণ্য সরবরাহ করার পরে আপনি কোন প্রকার  ক্ষতির সম্মুখীন হলে জিতবেন . কম  কর্তৃপক্ষ কোন ক্রমেই দায়ী থাকব না। ডেলিভারিকৃত পণ্যের যেকোন ধরনের ত্রুটির ক্ষেত্রে দয়া করে আমাদের গ্রাহক সেবা ইউনিটে যোগাযোগ করুন।

·         রাজনৈতিক অস্থিরতা, রাজনৈতিক অনুষ্ঠান, সরকারী বিধিনিষেধ, লক-ডাউন, সরকারী ছুটির দিন ইত্যাদির জন্য পণ্যের ডেলিভারি বিলম্ব হতে পারে।

·         যদি পণ্য না থাকে/ সরবরাহের ক্ষমতা না থাকে /গ্রাহকের কাছ থেকে অতিরিক্ত তথ্যের প্রয়োজন হয় তবে জিতবেন . কম কর্তৃপক্ষ  সম্মানিত ক্রেতাকে বার্তা (এসএমএস) বা ফোন কলের মাধ্যমে জানাব।

·         সঙ্গত কারনে ডেলিভারি বিলম্বিত হলে জিতবেন . কম  কর্তৃপক্ষ বিচক্ষণতার পরিচয় দেবে।

·         যদি সম্মানিত গ্রাহক / ক্লায়েন্ট ডেলিভারি প্রদানের সময় ডেলিভারি পণ্য / সেবা গ্রহণ করতে ব্যর্থ হয়, কিংবা গ্রাহক / ক্লায়েন্টের যথাযথ নির্দেশাবলী বা অনুমোদন প্রদানের ত্রুটির কারণে মনোনীত ঠিকানা এবং নির্ধারিত সময়কালের মধ্যে জিতবেন . কম কর্তৃপক্ষ ডেলিভারি প্রদানে ব্যর্থ হয়, তবে এই পণ্য / সেবা আপনাকে ইতোমধ্যে সরবরাহ করা হয়েছে বলে বিবেচিত হবে এবং ই সকল পণ্য/সেবার সাথে সম্পর্কিত সমস্ত ঝুঁকি এবং দায়িত্ব আপনার কাছে চলে যাবে। সেক্ষেত্রে কোন স্টোরেজ, বীমা এবং আনুষাঙ্গিক ব্যয় যা বিতরণ জনিত অক্ষমতার ফলস্বরূপ হতে পারে তা আপনার দায়িত্ব এবং আপনি এই জাতীয় চার্জ / ব্যয়ের জন্য সম্পূর্ণ ক্ষতিপূরণ বহন করবেন।

·         ভঙ্গুর এবং সংবেদনশীল আইটেম ডেলিভারি করার জন্য (উদাহরণ: বৈদ্যুতিসরঞ্জাম, গৃহস্থালী সরঞ্জাম, আলংকারিক আইটেম, ক্রোকারিজ ইত্যাদি) ডেলিভারি চার্জ অন্যান্য পণ্যের চেয়ে বেশি হতে পারে।

·         সরবরাহকারী সরাসরি পণ্য সরবরাহ করলে সেক্ষেত্রে ডেলিভারি চার্জ প্রযোজ্য হতে পারে, ডেলিভারি  চার্জ ছাড়/ চার্জ বেশী হওয়া বিভিন্ন পরিস্থিতি যেমন- সরবরাহের ক্ষেত্র, রাস্তার অবস্থা, পরিবহন ব্যয় ইত্যাদির উপর নির্ভর করে

·         যদি গ্রাহকের নিজস্ব স্থানে কোন ডেলিভারি সংগ্রহ বা বিতরণ হয়, সেক্ষেত্রে যন্ত্রপাতি বা শ্রম বা চালান লোড/আনলোড সংশ্লিষ্ট কোনও ব্যয় প্রদানে জিতবেন . কম কর্তৃপক্ষ  বাধ্য থাকিবে নাডেলিভারি চার্জে কোনও ইনস্টলেশন চার্জ অন্তর্ভুক্ত নয়। ইনস্টলেশন চার্জ (যদি থাকে তবে) সরবরাহকারীর নীতি সাপেক্ষে প্রযোজ্য হবে।

·         বহু বিক্রেতার ক্ষেত্রে হোম ডেলিভারির বিধান বহনকারী / বিক্রেতাদের বিতরণ নীতি সাপেক্ষে প্রযোজ্য হবে।

·         গ্রাহকের অবহেলা বা অন্য কোন কারণে যদি কোন ডেলিভারি ব্যর্থ হয় তবে গ্রাহক রিটার্ন কুরিয়ার চার্জের পাশাপাশি রি ডেলিভারি চার্জ প্রদান করতে বাধ্য থাকবেন

রিটার্ন রিফান্ড পলিসি

প্রোডাক্ট গ্রহনের পর প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি ক্রয়কৃত প্রোডাক্টটির সম্পূর্ণ মূল্য নিচের শর্ত সাপেক্ষে ফেরত পেতে পারেন।

) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ৪৮ ঘণ্টার মধ্যে আপনাকে complain@jitben.com মেইল করতে হবে অথবা ০১৮১০১৯৮৭৫০ নাম্বারে কমপ্লেইন রেজিস্টার করতে হবে।
)রিফান্ডের ক্ষেত্রে প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।
) আপনাকে উক্ত প্রোডাক্টটি  জিতবেন . কম  এর অফিসে অবশ্যই সর্বোচ্চ  কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।
) যে সকল প্রোডাক্টের গায়ে মূল্য লেখা থাকে এবং কোনো কারণে জিতবেন . কম  মূল্য তার থেকে যদি বেশি থাকে, সেক্ষেত্রে অতিরিক্ত মূল্যের ক্ষেত্রে আপনাকে অতি সত্বর ( ৪৮ ঘন্টার মধ্যে) complain@jitben.com মেইল করে কমপ্লেইন রেজিস্টার করতে হবে। আপনার কমপ্লেইনটি ঠিক হলে আপনার  পরিশোধিত  অতিরিক্ত মূল্য ১০ দিনের মধ্যে বিকাশের মাধ্যমে/ অন্যকোন বৈধ উপায়ে ফেরত দেয়া হবে।
) অ্যাডভান্স (বিকাশ/রকেট) পেমেন্ট এর ক্ষেত্রে ,পণ্য স্টকে না থাকলে অথবা ক্রেতা পণ্য নিতে ইচ্ছুক না হলে, অর্ডার ক্যানসেল করে যে নাম্বার থেকে অ্যাডভান্স পেমেন্ট করা হয়েছে , সেই নাম্বারেই রিফান্ড করা হবে।

৬) BOGO অফারের ক্ষেত্রে আমাদের রিফান্ড এবং রিপ্লেসমেন্ট প্রযোজ্য নয় এবং BOGO অর্ডারে ফ্রি ডেলিভারি প্ৰযোজ্য হবে না ।

) আন্ডারওয়্যার, সুইমওয়্যার, স্কিন কেয়ার, কসমেটিকস এন্ড পারফিউম, ব্যাক্তিগত হাইজিন আইটেমস যেমন এয়াররিংস, উইগস, নোস্ পিন , কম্বস, ভোগ্যপন্য যেমন বেভারেজেস, সিগারস, ইলেকট্রনিক্সস এবং গেজেটে  আইটেমস, ইত্যাদি পণ্য খুললে / প্যাকেট ওপেন করলে ফেরত দেয়ার  অনুপযুক্ত বলে বিবেচিত হবে।

) বৈধ রিটার্ন এর ক্ষেত্রে কাস্টমারকে পণ্য ক্রয়ের প্রুফ ( অর্ডার নম্বর, ইনভয়েস ) ফোন নম্বর, রিটার্নের বৈধ  কারণ, আনবক্সিং ভিডিও প্রয়োজন।

৯) নিন্মলিখিত ক্ষেত্রে রিটার্ন / রিপ্লেসমেন্ট গ্যারান্টি প্রযোজ্য নয়:

পণ্যের অপব্যবহারের কারণে ক্ষতি; আনুষঙ্গিক ক্ষতি কারণ পণ্যটি ব্যবহার বা ইনস্টল করার সময় মাল-ফাঙ্কশন  করা হয়েছে; ভোগ্যপণ্য যা ব্যবহার করা বা ইনস্টল করা হয়েছে; ইনার গার্মেন্টস , অন্তর্বাস, মোজা এবং পোশাক বিনামূল্যে;ট্যাম্পারড বা অনুপস্থিত সিরিয়াল / UPC নম্বর সহ পণ্যকোনো ক্ষতি/ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই; যে  পণ্য জেনুইন প্যাকেজিং, প্রস্তুতকারকের প্যাকেজিং/বাক্স (যদি থাকে), একসেসোরিজ   এবং অন্যান্য আইটেম যা মূলত সরবরাহকৃত  পণ্য(গুলি) এর সাথে অন্তর্ভুক্ত থাকে সেগুলি ছাড়াই ফেরত দেওয়া হয়েছে।

১০) সম্মানিত ক্রেতা কর্তৃক পণ্য/ সেবার পুরো মূল্য পরিশোধের ৪৮ ঘন্টার মধ্যে পণ্য/সেবা ডেলিভারীর ব্যবস্থা গ্রহণ করা হবে অন্যথায়  ক্রেতাকে অপারগতার বিষয়টি জানানো  হবে। এবং পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে পণ্যমূল্য ফেরত দেয়ার ব্যবস্থা করা হবে।

বিঃ দ্রঃ

অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে জিতবেন  আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে আপনি যদি পণ্যের আংশিক মূল্য অগ্রিম  প্রদান করে থাকেন তাহলে  আপনার প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/নগদ নং / কার্ড নং, ইত্যাদি ) সঠিক থাকলে অথবা  প্রোডাক্ট ডেলিভারির জন্য কুরিয়ার দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত কুরিয়ার থেকে প্রোডাক্টটি জিতবেন এ ফেরত আসার পর এম এফ এস (বিকাশ / নগদ) এর ক্ষেত্রে সর্বোচ্চ ৭  দিন এবং অনলাইন কার্ড এর ক্ষেত্রে ১০ দিন এর  মধ্যে টাকা ফেরত দেয়া হবে।

 

রিপ্লেসমেন্ট পলিসি

সম্মানিত কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে প্রোডাক্টটির রিপ্লেসমেন্ট সুবিধা পাবেঃ

) প্রোডাক্টের গুরুতর সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের কোন মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন।
) প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় রয়েছে।
৩) ডেলিভারিম্যান থেকে পণ্য গ্রহনের সঙ্গে সঙ্গে পণ্যটি চেক করার অনুরোধ করা হল । এছাড়া  সর্বোচ্চ ২৪  ঘন্টার মধ্যে আপনি complain@jitben.com এ ই-মেইল  অথবা ০১৮১০১৯৮৭৫০ নাম্বারে কমপ্লেইন রেজিস্টার করার অনুরোধ করা যাচ্ছে।

বিঃ দ্রঃ

পণ্য সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের প্রেক্ষিতে আমাদের অভিযোগ সেল আপনাকে প্ৰয়োজন অনুযায়ী  ফোন করবেন।  আপনার দেওয়া ফোন নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প নম্বরটি সক্রিয় থাকতে হবে। রিফান্ডের জন্য আপনা টাকা বৈধভাবে ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। সম্মানিত ক্রেতা অভিযোগ করার ৭২ ঘন্টার মধ্যে সমাধানের উদ্যোগ নেয়া হবে আমরা আপনার সহযোগিতা দশ (১০) কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি হয়েছে বলে ধরে নিবো

যোগাযোগ:

আমরা সবসময়ই সম্মানিত গ্রাহক এবং মার্চেন্টদের সকল প্রকার মতামত পরামর্শকে গুরুত্বের সাথে বিবেচনা করি। আমাদের সেবার মান উন্নয়নে আপনাদের মতামত/পরামর্শকে স্বাগতম

যোগাযোগ করুন নিম্নে বর্ণিত ঠিকানা সমূহেঃ

হেড অফিসঃ

জিতবেন . কম
১-১, রিং রোড, আদাবর, শ্যামলী, ঢাকা-১২০৭

অফিস সময়ঃ

শনিবার থেকে বৃহস্পতিবার-সকাল ১০ টা থেকে সন্ধ্যা টা

কাস্টমার কেয়ার সার্ভিসঃ

সপ্তাহে দিন ২৪ ঘণ্টা

ইমেইল করুন -

info@jitben.com

মার্চেন্ট হিসেবে আপনার পন্যের অফার দিতে চাইলে যোগাযোগ করুনঃ

corporate@ jitben.com

ফোনঃ ০১৮১০১৯৮৭৫০

কাস্টমার সাপোর্ট এর জন্য যোগাযোগ করুনঃ

customersupport@ jitben.com

ফোন০১৮১০১৯৮৭৫০ ইমেইলinfo@jitben.com

 complain@jitben.com

 

Jitben | A Trusted E-Commerce Platform in Bangladesh

Jitben is a 100% safe and reliable online shopping platform. We believe in fair dealings, fast, and efficient product delivery. We offer a large collection of original products at competitive and affordable prices.